ভিডিও

রাজশাহীতে ঘুর্ণিঝড় রেমালের প্রভাব ঝড়-বাতাসসহ সারাদিন বৃষ্টি

প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৯:১২ রাত
আপডেট: মে ২৭, ২০২৪, ০৯:১২ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে রাজশাহীতে ভারি বৃষ্টিপাত চলছে। যা অব্যাহত থাকবে আগামীকাল মঙ্গলবার পর্যন্ত। গতকাল রোববার সন্ধ্যা থেকে বৃষ্টি শুরু হলেও সেসময় মাত্র ৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এছাড়াও আজ সোমবার (২৭ মে) সকাল ৬টা পর্যন্ত ১১ মিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছে রাজশাহী আবহাওয়া অফিস।

রাজশাহী আবহাওয়া অফিসের পর্যবেক্ষক আনোয়ারা বেগম জানান, আজ সোমবার (২৭ মে) দুপুর ১২টা পর্যন্ত ৩৩ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। ভোর ৬টা থেকে ১২টা পর্যন্ত ২২ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টি।

তিনি আরও জানান, বাতাসের গতিবেগ ছিল ১০ থেকে ১২ নটিকেল মাইল। এরকম আবহাওয়া সোমবার সারাদিনসহ আগামীকাল মঙ্গলবার পর্যন্ত অব্যাহত থাকতে পারে। আগামী বুধবার থেকে তাপমাত্রা আবারও স্বাভাবিক হবে বলেও জানান তিনি।

তবে এখন পর্যন্ত রাজশাহীতে কোথাও বড় ধরনের ক্ষয়ক্ষতি বা প্রাণহানির খবর পাওয়া যায়নি। ঝড়ো বাতাসের কারণে বেশ কিছু গাছ ভেঙে গেছে। এছাড়াও আম ও ফসলের ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। সকাল থেকে বিভিন্ন এলাকায় বিদ্যুৎ নেই বলে খবর পাওয়া গেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS