ভিডিও

সড়ক দুর্ঘটনায় আহতকে হাসপাতালে নেওয়ার পথে আরেক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু

প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৯:৫৯ রাত
আপডেট: মে ২৭, ২০২৪, ০৯:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সে থাকা এক রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক এই তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার সকাল সাড়ে ৯ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী এলাকার ঢাকামুখী লেনে এ দুর্ঘটনায় ঘটনায়  নিহত গোলাম মোস্তফা (৩৫) সাতক্ষীরার লক্ষীদাড়ি এলাকার মৃত মোহর আলী মিস্ত্রীর ছেলে। সে কুমিল্লার চৌদ্দগ্রামে গাড়ির হেলপার হিসেবে কাজ করতো।

স্বজনদের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ বলেন, সোমবার সকালের দিকে ওই অ্যাম্বুলেন্সটি কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃত্যু হয়। এ ঘটনায় অ্যাম্বুলেন্স চালক সামান্য আহত হন। এর আগে কুমিল্লায় কর্মরত অবস্থায় তিনি সড়ক দুর্ঘটনায় আহত হয়ে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়া হচ্ছিল।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বলেন, সড়ক দুর্ঘটনার কারণে সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কিছুটা যানজটের সৃষ্টি হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রেকার দিয়ে অ্যাম্বুলেন্সটি সরিয়ে নেয় এবং নিহত ব্যক্তিকে থানায় নিয়ে যায়।

বর্তমানে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS