ভিডিও

রাণীনগর ৭০ কেন্দ্রের ২৩টিই ঝুঁকিপূর্ণ

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ১০:১৩ রাত
আপডেট: মে ২৮, ২০২৪, ১০:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ বুধবার। উপজেলায় ৮টি ইউনিয়নে ৭০টি কেন্দ্রের মধ্যে ২৩টি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ (অধিক গুরুত্বপূর্ণ) হিসেবে চিহ্নিত করা হয়েছে।

রাণীনগর উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, উপজেলায় মোট ভোটার ১ লাখ ৬২ হাজার ৫ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৮১ হাজার ৯৮৪ জন এবং নারী ভোটার ৮০ হাজার ১৯ জন। এছাড়া তৃতীয় লিঙ্গের ভোটার ২ জন। নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৭ জন এবং ভাইস চেয়ারম্যান(মহিলা) পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ জন প্রার্থী।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ আবু ওবায়েদ বলেন, ভোটাররা যেন নির্বিঘ্নে ভোট কেন্দ্রে এসে ভোট প্রদান করতে পারেন এবং সার্বিক আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কয়েকটি স্তরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

রাণীনগর উপজেলা সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাস্সম বলেন, ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলোতে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আশা করছি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শেষ হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS