ভিডিও

আদমদীঘির এসি-ল্যান্ডকে জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পদে বদলির আদেশ

প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৮:৩৪ রাত
আপডেট: মে ৩০, ২০২৪, ০৮:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘির সহকারি কমিশনার (ভূমি) এসিল্যান্ড ফিরোজ হোসেনকে রাষ্ট্রপতির আদেশক্রমে জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পদে পদায়ন করে বদলির আদেশ দেয়া হয়েছে। গত ২৩ মে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব স্বাক্ষরিত এক চিঠিতে আদেশটি অবিলম্বে কার্যকর হবে বলে জানানো হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৯ মে আদমদীঘি উপজেলা নির্বাচনের পূর্ব মুহূর্তে কেশরতা গ্রামে এক অনুষ্ঠানে রান্না করা খিচুরিতে ময়লা ফেলে নষ্ট করার অভিযোগ উঠে সহকারি কমিশনার (ভুমি) ফিরোজ হোসেনের বিরুদ্ধে।

এ ঘটনায় গত ২১ মে বুধবার বগুড়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আফসানা ইয়াসমিনের নেতৃতে তদন্ত অনুষ্ঠিত হয়। তদন্ত অনুষ্ঠানের একদিন পর গত ২৩ মে রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রেষণ-২ শাখার সিনিয়র সহকারি সচিব জেতী প্লু স্বাক্ষরিত এক পত্রে বিসিএস প্রশাসন ক্যাডারের এসিল্যান্ড ফিরোজ হোসেনকে স্থানীয় সরকার বিভাগে ন্যস্ত করে জেলা পরিষদের নির্বাহি কর্মকর্তা পদে পদায়ন করে বদলির আদেশ দেয়া হয়। এ ব্যাপারে যোগাযোগ করা হলে সহকারি কমিশনার (ভূমি) ফিরোজ হোসেন সরকারি বিধি মোতাবেক তার প্রমোশনসহ বদলির আদেশ হয়েছে বলে নিশ্চিত করেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS