ভিডিও

কালীগঞ্জে সড়কে পড়েছিল অজ্ঞাত ব্যক্তির মরদেহ

প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৮:৪২ রাত
আপডেট: মে ৩০, ২০২৪, ০৮:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে এশিয়ান মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। মরদেহের নাম পরিচয় সনাক্ত কাজ করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গাজীপুর। এছাড়াও ঘটনাস্থল পরিদর্শন করেছেন কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন।

বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ওসি মাহাতাব উদ্দিন। এর আগে সকালে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি বলেন, সকালে নাগরী ইউনিয়নের পানজোরা দর্জিবাড়ি এলাকায় এশিয়ান মহাসড়কে আইল্যান্ডের পাশে এক ব্যক্তির মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। নিহতের মাথায় ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে তিনি ইজিবাইক চালক অজ্ঞাত কোন ব্যক্তি যাত্রী বেশে তাকে মাথায় আঘাত করে ইজিবাইকটিকে ছিনিয়ে নিয়ে গেছে। ঘটনাস্থল থেকে কাঠের একটি লাঠি উদ্ধার করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS