ভিডিও

দাবি আদায় না হওয়া পর্যন্ত ধর্মঘটের ঘোষণা বগুড়া এ্যাম্বুলেন্স মালিক সমিতির

প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট: মে ৩১, ২০২৪, ১১:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

দুই দফা আলোচনার পরেও সমঝোতা না হওয়ায় আন্দোলন চালিয়ে যাওয়ার সিদ্ধান্তে অনড় রয়েছেন বাংলাদেশ এ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতি বগুড়া জেলা শাখা।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল (শজিমেক) চত্বরে পার্কিং সুবিধা প্রদান ও শ্রমিকদের নির্যাতন, হয়রানি বন্ধের দাবিতে তৃতীয় দিনের মতো এ্যাম্বুলেন্সের সব রকম সেবা বন্ধ করে আন্দোলন চালিযে যাচ্ছে সংগঠনটি। এতে করে চরম সমস্যায় পড়েছেন রোগী ও লাশের স্বজনরা।

আন্দোলনকে বেগবান করতে আজ থেকে বগুড়া জেলায় চলাচলরত সকল এ্যাম্বুলেন্স ধর্মঘটের ডাক দিয়েছে সংগঠনটি। বগুড়া জেলা শাখার সভাপতি জাকির হোসেন বেবী ও সাধারণ সম্পাদক বাকিরুল ইসলাম জানান, আজ  বৃহস্পতিবার (৩০ মে) সমঝোতার জন্য সকাল থেকে তারা দুই দফায় আলোচনায় বসলেও তাদের দাবি মেনে নেয়া হয়নি। উল্লেখ্য, দুই দফা দাবি আদায়ের লক্ষ্যে গত মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ডেকেছে বাংলাদেশ এ্যাম্বুলেন্স মালিক কল্যাণ সমিতি বগুড়া জেলা শাখা। খবর বিজ্ঞপ্তির।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS