ভিডিও

বগুড়াসহ উত্তরাঞ্চলের বিভিন্ন স্থানে জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী পালন

প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৯:১৫ রাত
আপডেট: মে ৩০, ২০২৪, ০৯:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : বগুড়াসহ উত্তরাঞ্চলের বিভিন্ন স্থানে আজ বৃহস্পতিবার (৩০ মে) নানা কর্মসূচির মধ্য দিয়ে জিয়াউর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী পালন করা হয়েছে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিরা জানাচ্ছেন-

বগুড়া জেলা তৃণমূল বিএনপি : এ উপলক্ষ্যে বাদ যোহর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি আব্দুল বারীর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সাবেক সভাপতি ও ফেডারেল সাংবাদিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মির্জা সেলিম রেজা। এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা লেদ শ্রমিক ইউনিয়নের সভাপতি ও শ্রমিক নেতা লিটন শেখ বাঘা, আল-আমিন হোসেন, শহিদুল ইসলাম শহীদ, নুরে আলম, আজম আলী, আব্দুল রাজ্জাক, রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

আদমদীঘি (বগুড়া) : এ উপলক্ষ্যে বৃহস্পতিবার বাদ জোহর উপজেলা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল ও কৃষকদলের উদ্যোগে গোহাট জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক মাহফুজুল হক টিকন, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান লিখন, মোখলেছার রহমান, সাজেদুল রহমান অ্যাঞ্জেল, কামাল হোসেন, মিনহাজুল ইসলাম, সাগর হোসেন, কারমান হোসেন, জুয়েল রানা, তৌহিদুল ইসলাম প্রমুখ।

সারিয়াকান্দি (বগুড়া) : এ উপলক্ষ্যে বাদ আসর ফুলবাড়ী হাফিজিয়া মাদ্রাসায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপি’র আয়োজনে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আতাউর রহমান, সহ-সভাপতি প্রভাষক সাদেক মো. আজিজ লাবলু, শ্যামল মাহমুদ, আখতারুজ্জামান বুলবুল, এম আর রফিক, তাহেরুল ইসলাম, তারাজুল ইসলাম ফণি, নজরুল ইসলাম প্রমুখ।

ধুনট (বগুড়া) : বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাদ যোহর ধুনট কেন্দ্রীয় জামে মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম সম্পাদক ও উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব একেএম তৌহিদুল আলম মামুন। আরও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ভিপি আবুল মুনছুর আহম্মেদ পাশা, মাহবুব হোসেন চঞ্চল, আনিছুর রহমান বাদশাহ, সাইফুল ইসলাম, আপেল মাহমুদ, মুনজিল হোসেন, আকতার আলম সেলিম, সাহিদ মাহমুদ সুমন, কামরুল ইসলাম প্রমুখ।

কাহালু (বগুড়া) : উপজেলা ও পৌর বিএনপি’র যৌথ উদ্যোগে বিকেলে উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়। উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি মেয়র মো. আব্দুল মান্নানের সভাতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ফরিদুর রহমান ফরিদ, আনিছার রহমান আনিছ, তোফাজ্জল হোসেন আজাদ, প্রভাষক হাফিজার রহমান বাবু, নেছার উদ্দিন, আব্দুল মোমিন, আব্দুল করিম, মোহাম্মাদ আলী ভূইয়া, প্রভাষক মো. শাহাবুদ্দিন প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS