ভিডিও

প্রেমিকাকে হত্যা মামলায় প্রেমিকের যাবজ্জীবন 

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ০৬:৫১ বিকাল
আপডেট: জুন ০২, ২০২৪, ০৬:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

নরসিংদী  প্রতিনিধি: নরসিংদীর পলাশে প্রেমিকাকে ছুরিকাঘাতে হত্যা মামলায় জাহাঙ্গীর মিয়া (২৫) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। এসময় তাকে ২০ হাজার টাকা জরিমানাসহ অনাদায়ে আরও এক বছর কারাদন্ড দেওয়া হয়। 
 গতকাল রোববার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ-৩ আলাদতের বিচারক আ.ন.ম ইলিয়াস এ রায় ঘোষণা করেন। 
দন্ডপ্রাপ্ত জাহাঙ্গীর মিয়া ঢাকা কেরানীগঞ্জের ওসমান গণির ছেলে। 
মামলার এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত ব্র্যাক অফিসে কর্মকর্ত জাহাঙ্গীরের সঙ্গে পলাশের তারগাঁও গ্রামে অবস্থিত ওই অফিসের বাবুর্চি রিতা বেগমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই ধারাবাহিকতায় ২০২২ সালের ৭ অক্টোবর ছুটির দিনে অফিসের একটি কক্ষে জাহাঙ্গীর ও রিতা রাতযাপন করে। এসময় রিতা বিয়ের জন্য জাহাঙ্গীরকে চাপ দেন। কিন্তু রিতাকে বিয়ে করার বিষয়টি জাহাঙ্গীর নাকোচ করে দেন। পরে বিষয়টি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রিতাকে ছুরিকাঘাতে হত্যা করেন জাহাঙ্গীর। পরে মরদেহ রেখে পালিয়ে যান তিনি। 
এ ঘটনা নিহতের ভাই রাজু মিয়া বাদী হয়ে অভিযুক্ত জাহাঙ্গীরের নামে হত্যা মামলা করেন। আদালত ১৫ জন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে হ্যাত্যাকান্ডের ঘটনা প্রমাণিত হওয়ায় বিচারক তাকে যাবজ্জীবন কারাদন্ড দেন। এছাড়া আরও বিশ হাজার টাকা জরিমানা ধার্য করা হয়। অনাদায়ে আরও এক বছরের কারাদন্ড দেওয়া হয়। 
রাষ্ট্র্রপক্ষের আইনজীবী খন্দকার হালিম বলেন, অতি সল্প সময়ের মধ্যে আদালতের বিচারক মামলার রায় ঘোষণা করেছেন। মাত্র সাত কার্যদিবষের মধ্যে মামলার সাক্ষ্য গ্রহণসহ সব কার্যক্রম শেষে করে রায় দেওয়া হয়। আমরা এ রায়ে খুশি হয়েছি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS