ভিডিও

ধুনটে নির্বাচনী এজেন্টকে ছুরিকাহত করায় শ্রমিকলীগ নেতাসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ১১:৪৫ রাত
আপডেট: জুন ০৫, ২০২৪, ১০:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের এজেন্টকে ছুরিকাহত করার অভিযোগে করা মামলায় শ্রমিক লীগ নেতাসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলার অলোয়া গ্রামের নওশের আলীর ছেলে মথুরাপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সোহেল রানা (৪২) ও একই গ্রামের মজিবর রহমানের ছেলে আসাদুল হক (৫৫)।

আজ মঙ্গলবার (৪ জুন) বিকেলের দিকে উপজেলার মথুরাপুর বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলা সূত্রে জানা গেছে আজ ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিক ইকবাল সনি (আনারস) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উপজেলার অলোয়া গ্রামের আজিবর রহমানের ছেলে নয়ন ইসলাম (৫০) মথুরাপুর আমেনা-ময়েন সিনিয়র মাদ্রাসা ভোট কেন্দ্রে আনারস প্রতীকের পোলিং এজেন্ট মনোনিত হন। একই গ্রামের শ্রমিকলীগ নেতা সোহেল রানা, আসাদুল হক ও তার লোকজন নয়নকে আনারস প্রতীকের এজেন্টের দায়িত্ব ছেড়ে দিতে বলে।

 কিন্ত নয়ন তাদের কথায় রাজি না হলে তারা ক্ষুব্ধ হয়ে সোমবার রাত ১০টার দিকে হুকুম আলী-মথুরাপুর পাকা সড়কের অলোয়া বটতলা এলাকায় ছুরিকাঘাত করে। এ সময় নয়নের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছে নয়নকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দিয়েছে।

এ ঘটনায় নয়ন ইসলাম বাদি হয়ে মঙ্গলবার সকালের দিকে ধুনট থানায় মামলা দায়ের করেন। ওই মামলা সোহেল রানা ও আসাদুল হকসহ ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭-৮জনকে আসামি করেছে।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান এ তথ্য নিশ্চিত করে বলেন, এ মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS