ভিডিও

কাশিমপুরে বেলকুনি থেকে পড়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ০৭:১০ বিকাল
আপডেট: জুন ০৫, ২০২৪, ০৭:১০ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কাশিমপুরে ফ্ল্যাটের বেলকুনি থেকে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে।  বুধবার বেলা ১১টার দিকে কাশিমপুরের বারেন্ডা এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, স্থানীয় নয়েজ মিয়ার ছয়তলা বিল্ডিংয়ের ৫ম তলার বেলকুনি থেকে ইয়ামিন নামের দেড় বছরের শিশুটি হঠাৎ পড়ে যায়। পরে তাকে আশুলিয়ার নারী ও শিশু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 
এলাকাবাসী ও পুলিশ জানিয়েছে, ওই সময় শিশুটি তাদের রুমে খেলতেছিল, পরে বেলকুনিতে এসে খেলা শুরু করে। এ সময় হঠাৎ শিশুটি পড়ে যায়। বেলকুনিতে দুই ফিট উচ্চতার লোহার গ্রিল দিয়ে আটকানো থাকলেও উপরে পুরোটাই ছিল ফাঁকা। 
স্থানীয় বাসিন্দা ও কাশিমপুর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুয়েল মৃধা বলেন, আমিসহ এলাকাবাসীর অনেকেই তাকে সতর্ক করেছিলাম বিল্ডিংয়ের বেলকুনিগুলোতে গ্রিল দিয়ে রাখতে। যেকোনো সময় যে কেউ পড়ে যেতে পারে। তার মধ্যেই এমন ঘটনা ঘটল।
এ বিষয়ে কাশিমপুর থানার অফিসার ইনচার্জ সানোয়ার জাহান বলেন,  বিল্ডিং থেকে শিশুটি পড়ে মারা গেছে। সেখান থেকে কিভাবে পড়ল সেটা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব। 
জানা যায়, ইয়ামিন সাতক্ষীরা জেলার সদর থানার সুলতানপুর গ্রামের হাফিজুর রহমান ও খাদিজার ছেলে। শিশুটিকে নিয়ে তার বাবা ও মা নয়েজ মিয়ার বিল্ডিংয়ের ৫ম তলার এক ফ্ল্যাটে ভাড়া থাকেন। স্থানীয় একটি গার্মেন্টস কারখানায় চাকরি করেন তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS