ভিডিও

রংপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে ভার্সিটি শিক্ষার্থীসহ নিহত ৩

প্রকাশিত: জুন ০৮, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আপডেট: জুন ০৮, ২০২৪, ১১:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি :  রংপুরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ তিনজন নিহত হয়েছেন। আজ শনিবার (৮ জুন) বেলা ২টার দিকে গঙ্গাচড়া উপজেলার খলেয়া গঞ্জিপুর চেয়ারম্যান মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত পাঁচজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- কিশোরগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা কার্যালয়ের আনসার সদস্য ও তারাগঞ্জ উপজেলার বসুনিয়া হাজীপাড়া গ্রামের মেহেরুল ইসলাম (৩৫)।

অপর দুজন হলেন- কিশোরগঞ্জ সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক ও গাড়াগ্রাম ইউনিয়নের গণেশের বাজার এলাকার দিবা রাণী সরকার (৪০) এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রিমু আক্তার (২২)। তার বাড়ি পুটিমারী ইউনিয়নের ভেরভেরী গ্রাম। তারা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নীলফামারীর জলঢাকা থেকে রংপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি বাস এবং রংপুরের পাগলাপীর থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি অটোরিকশা খলেয়া গঞ্জিপুরের চেয়ারম্যান মোড় এলাকায় পৌঁছলে দুই যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা মেহেরুল ইসলামের ঘটনাস্থানেই মৃত্যু হয়।

এ সময় বাসের হেলপারসহ কয়েকজন গুরুতর আহত হয়। তাদেরকে রংপুর মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠায় স্থানীয় লোকজন। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই দিবা রাণী সরকার ও রিমু আক্তারে মৃত্যু হয়।
গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, বাস ও অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়।

আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই। হাসপাতালে পাঠানোর পথে আরও দু’জনের মৃত্যু হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS