ভিডিও

চলন্ত অবস্থায় মহাসড়কে উল্টে গেল বাস, আহত ২০

প্রকাশিত: জুন ১৬, ২০২৪, ০৯:০২ রাত
আপডেট: জুন ১৬, ২০২৪, ১১:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দিগন্ত পরিবহন নামের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে গেছে। এ ঘটনায় বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে আটজনের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রবিবার (১৬ জুন) দুপুরে মহাসড়কের ফেনীর মুহুরীগঞ্জ অংশে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম থেকে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করে দিগন্ত পরিবহনের বাসটি। দুপুর সাড়ে ১২টার দিকে মুহুরীগঞ্জ ব্রিজে ওঠার আগে বেপরোয়া গতির বাসটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে আটজনের অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

আহতরা হলেন জুয়েল বড়ুয়া, তার স্ত্রী টিকলি বড়ুয়া, আমির আলী, তার স্ত্রী মুর্শেদা বেগম, সোহেল, জুয়েল, সালমা, রাকিব, হেলাল মিয়া, সাইফুল, দুলাল মিয়া, আলেয়া বেগম, আবদুল করিম, কিরণসহ অন্তত ২০ জন। তাদের মধ্যে বেশিরভাগই সিলেটের হবিগঞ্জ, মাধবপুর ও ব্রাহ্মণবাড়িয়া এলাকার বাসিন্দা। 

মুর্শেদা বেগম নামের এক যাত্রী বলেন, হঠাৎ বিকট শব্দ শুনে ঘুম ভাঙে। এরপর কিছু বুঝে উঠার আগেই দেখি বাসটি উল্টে ছেঁচড়াতে থাকে। আমার ডান হাতের একটি অংশ ভেঙে গেছে। শরীরের বিভিন্ন স্থানে কেটে গেছে। 

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মো. সুজন বলেন, বাস দুর্ঘটনায় আনুমানিক ২০/২৫ জন হাসপাতালে এসেছেন। প্রাথমিক চিকিৎসা শেষে আটজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ফাজিলপুর হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS