ভিডিও

ঈদের দিন ঢাকা থেকে বাড়ি ফেরার পথে দুই ভাই নিহত

প্রকাশিত: জুন ১৭, ২০২৪, ০৩:২৩ দুপুর
আপডেট: জুন ১৭, ২০২৪, ০৩:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই সহোদর নিহত হয়েছেন।

ঈদুল আজহার দিন সোমবার (১৭ জুন) সকালে আশুগঞ্জ উপজেলার সোহাগপুর বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার ইসলামপুর গ্রামের ওবায়দুর খানের ছেলে রবিউল খান (৫০) ও হুমায়ুন খান (৪৫)। এ ঘটনায় মনিরুল ইসলাম নামে অপর একজন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

নিহতের স্বজন ও হাইওয়ে পুলিশ জানায়, সোমবার সকালে ঢাকা থেকে মোটরসাইকেলে করে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের দিকে আসছিলেন দুই ভাই রবিউল খান ও আশিষ খানসহ তিন জন। পথে আশুগঞ্জের সোহাগপুর এলাকায় এলে দ্রুতগামী মোটরসাইকেলটি একটি স্পিড ব্রেকার অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই রবিউল খান ও হাসপাতালে আনার পর হুমায়ুন খান মারা যান। আহত অবস্থায় মনিরুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি আশিষ কুমার সার্নাল জানান, ঘটনার খবর পেয়ে খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। পরিবারের আপত্তি না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS