ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৬:২৪ বিকাল
আপডেট: জুন ২০, ২০২৪, ০৬:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা থেকে ২০২০ সালে নাচোলে এক শিশুকে হত্যা করে অটোরিকশা ছিনতাই মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি হযরত আলী (২৪) নামে এক যুবকের গলায় ওড়নার ফাঁস দেয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হযরত আলী নাচোল পৌর এলাকার শ্রীরামপুর মহল্লার নিজামুল হক লেবুর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ বৃহস্পতিবার (২০ জুন) সকালে এলাকাবাসী বাড়ির অদূরে একটি ছোট আমবাগানে হযরত আলীর মরদেহ গলায় ওড়নার ফাঁস দেয়া অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হযরত আলী ওই ডালের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করার সময় ওড়না ছিঁড়ে নিচে পড়ে যায়। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে হযরত আলী সাজাপ্রাপ্ত হবার পর জামিনে ছিল। জামিন শেষে সে পলাতক হয়। ৭/৮ দিন যাবৎ সে এলাকায় ঘোরাঘুরি করছিল। পরিবার ওঅন্যান্য সূত্রে পুলিশ আরও জানতে পেরেছে, ইদানিং সে মানসিকভাবে বিপর্যস্ত ছিল।
নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, গত বুধবার রাত ১১টার দিকে রাতের খাবার পর সে বাড়ি থেকে বেরিয়ে যায় বলে তার মা জনিয়েছেন। এরপর সকলে তার মরদেহ পাওয়া যায়। মরদেহে বাহ্যিক আঘাতের তেমন কোন চিহ্ন নেই। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS