ভিডিও

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নারীসহ ২ জন নিহত

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৮:৩৯ রাত
আপডেট: জুন ২০, ২০২৪, ০৮:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধসহ ২ জন প্রাণ হারিয়েছে। এর মধ্যে গত বুধবার দুপুরে বগুড়া সদরের বাঘোপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় আফসার আলী (৬৭) এবং একই দিনগত রাত ৯ টার দিকে শাজাহানপুর উপজেলার মাঝিড়া বাসস্ট্যান্ডের নিকট ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মিতু বেগম (৩৮) নিহত হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার দুপুর ২টার দিকে বগুড়া সদরের বাঘোপাড়া নামক স্থানে মহাসড়ক পার হওয়ার সময় বগুড়া অভিমুখী একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান আফসার আলী। দুর্ঘটনার পরপরই  ট্রাক রেখে চালক পালিয়ে যায় । নিহত আফসার আলী বগুড়া সদরের আশোকোলা গ্রামের মৃত সলিমুদ্দিনের ছেলে।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক শাহিনুজ্জামান বলেন, ট্রাকটি হাইওয়ে পুলিশ আটক করে তাদের হেফাজতে নিয়েছে।

এদিকে, একই দিন রাত ৯টার দিকে শাজাহানপুর উপজেলার মাঝিড়া বাসস্ট্যান্ডের সেনানিবাস এমপি চেকপোস্টের সামনে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী মিতু বেগম ঘটনাস্থলেই নিহত ও তার স্বামী অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল মজিদ (৪৭) গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিতু বেগম এবং আহত আব্দুল মজিদ দম্পতি উপজেলার মাঝিড়া ইউনিয়নের ডোমনপুকুর নতুন পাড়া গ্রামের বাসিন্দা। তারা চাকরির সুবাদে সেখানে বাড়ি করে বসবাস করছিলেন। এই দম্পতির গ্রামের বাড়ি বগুড়ার গাবতলী উপজেলায়।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ আবুল হাশেম বলেন, ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। ট্রাকটি উদ্ধার করে হেফাজতে নেয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS