ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবি রামচন্দ্রপুর হিন্দুরপাড়া রাস্তার বেহাল দশা, জনদুর্ভোগ

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৮:৫৪ রাত
আপডেট: জুন ২০, ২০২৪, ১১:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের রামচনদ্রপুর মল্লিকপাড়া মোড় থেকে রামচন্দ্রপুর হিন্দুপাড়া পর্যন্ত রাস্তাটি কয়েক দিনের বৃষ্টিতে কাদা জমে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। ফলে চরম বিপাকে পড়েছেন এলাকাবাসী।

সরেজমিনে গিয়ে দেখা যায়, আটাপাড়া থেকে মল্লিকপাড়া পর্যন্ত রাস্তাটি এইচবি করা। কিন্তু মল্লিকপাড়া মোড় থেকে দক্ষিণ দিকে রামচন্দ্রপুর হিন্দুপাড়া পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার রাস্তা সম্পূর্ণ কাঁচা। গত ৫-৬ দিনের টানা বৃষ্টিতে মাটির কাঁচা রাস্তাটি কাদা হয়ে গেছে। সেই সাথে ট্রলিবাহী ট্রাক্টর চলাচলের ফলে রাস্তা দিয়ে যানবাহন চলাচল এমনকি পায়ে চলাও অসম্ভব হয়ে পড়েছে।

ওই রাস্তা দিয়ে চলাচলকারী গ্রামবাসী ফনি মন্ডল বলেনস, এবার ইরি-বোরো ধান কাটামাড়াই করে রাস্তার এই দুর্দশার কারণে ফসল ঘরে তুলতে খুব কষ্ট হয়েছে। বিকল্প রাস্তাও নেই ফলে কৃষকরা উল্টো দিকে চকসমশের হয়ে শেকটা পেড়িয়ে প্রায় ৩ কিলোমিটার পথ পেড়িয়ে গিয়ে ধান বিক্রি করেছেন।

স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য নওশাদ আলী মন্ডল জানান, রাস্তাটি এমপি’র বরাদ্দকৃত রাস্তা। তিনিই পাকা রাস্তা তৈরির পদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান।

বাগজানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী মন্ডল বলেন, রাস্তাটি পাকা করার জন্য এড. সামছুল আলম দুদু এমপি’র কাছে আবেদন করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS