ভিডিও

পাবনায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ১২:৫৪ দুপুর
আপডেট: জুন ২২, ২০২৪, ০৯:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : পাবনার সুজানগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন যুবলীগ নেতা আল আমিন মিয়াকে (৩৮) কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (২১ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। 

এর আগে শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার রানিনগর ইউনিয়নের রানিনগর ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। নিহত আল আমিন রানিনগর ইউনিয়নের মৃত শহিদুর রহমান মিয়ার ছেলে। তিনি রানিনগর ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে যুবলীগ নেতা আল আমিন আত্মীয়ের বাড়ি থেকে দাওয়াত খেয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এসময় রানিনগর ক্লাবের সামনে পৌঁছলে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা মোটরসাইকেল থেকে তাকে নামিয়ে দেশিয় অস্ত্র দিয়ে কুপিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে মারা যান তিনি। 

সুজানগর উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ বলেন, আল আমিন রানিনগর ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, পূর্ব শত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলতে পারবো। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS