ভিডিও

এক পশলা বৃষ্টিতেই মহাদেবপুর উপজেলা পরিষদের প্রধান গেটে হাঁটু পানি

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৮:৩০ রাত
আপডেট: জুন ২২, ২০২৪, ০৮:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

এম সাখাওয়াত হোসেন, মহাদেবপুর (নওগাঁ) : নওগাঁর মহাদেবপুরে আজ শনিবার (২২ জুন) সকালে একপশলা বৃষ্টিতে উপজেলার প্রধান গেটের সামনে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। মহাদেবপুর উপজেলা সদরে অপরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা ও সংস্কারের অভাবে একটু বর্ষণে উপজেলা চত্বরের পশ্চিম গেট এলাকায় হাঁটু জল পেরিয়ে প্রবেশ করতে হয়।

এছাড়াও কলেজপাড়া রোড, হটাৎপাড়া (মাস্টারপাড়া) রোডসহ ছোট রাস্তাগুলোতে বর্ষা মৌসুমে জলাবদ্ধতায় প্রতিদিন চলাচলে জনদুর্ভোগের সৃষ্টি হয়। দীর্ঘদিন ধরে মহাদেবপুর উপজেলার প্রধান গেটের সামনের এলাকাসহ শহরের জলাবদ্ধতা প্রতিরোধে কোন প্রচেষ্টা নেয় বলে অভিযোগ উপজেলার জনসাধারণের।

অভিজ্ঞ মহলের সাথে কথা বললে তারা বলেন, উপজেলা শহরের জলাবদ্ধতা নিষ্কাশনে বৃষ্টির পানি নেমে যাওয়ার নিচু জায়গাগুলো ভরাট করে স্থাপনা নির্মাণ করায় জলাবদ্ধতার সৃষ্টি হচ্ছে। উপজেলা সদরের ড্রেনগুলো দীর্ঘদিন পরিস্কার ও সংস্কার না করায় প্রায় ভরাট হয়ে গেছে। ফলে এইসব ড্রেন দিয়ে শহরের পানি নিষ্কাশন হচ্ছেনা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল হাসান সোহাগ জানান, রাস্তার পাশে বসতবাড়ি নির্মাণ হওয়ায় পাকাসড়ক নিচু হয়ে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। সড়ক ও জনপদ বিভাগের ১৫০০ মিটার ড্রেনের কাজ শেষ হলে জলাবদ্ধতা আর থাকবে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS