ভিডিও

গাইবান্ধা সাদুল্লাপুরে যুবককে গাছে  বেঁধে নির্যাতনের ঘটনায়  মামলা

প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৪:৫২ দুপুর
আপডেট: জুন ২৬, ২০২৪, ০৪:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর(গাইবান্ধা)প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় শামীম কবির(৩৩) নামে এক যুবককে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এনিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ার পর নির্যাতনকারীদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 গত মঙ্গলবার রাতে সাদুল্লাপুর থানার ওসি শফিকুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। গত সোমবার শামীম কবিরের বাবা ছইর উদ্দিন বাদি হয়ে মামলাটি করেছেন। এতে রাকিবুল ইসলাম শাহীনসহ ৯ জনকে আসামি করা হয়। 
মামলার বিবরণ ও স্থানীয় সূত্রে জানা যায়, শামীম কবির কবিরাজী পেশায় নিয়োজিত। গত ১৭ জুন সকাল ৬টায় তিনি পার্শ্ববর্তী চালুনদহ ব্রিজের দক্ষিণের একটি শ্বশান থেকে ঔষধি গাছ সংগ্রহ করে বাড়ি ফিরছিলেন। এসময় পূর্ব শত্রুতার জেরে দক্ষিণ দুর্গাপুর গ্রামের রাকিবুল ইসলাম শাহীন ও তোফাজ্জল আলীসহ তাদের পরিবারের অনেকে শামীমের পথরোধ করেন। এরপর গাছের সাথে রশি দিয়ে হাত বেঁধে বৈদ্যুতিক তার দিয়ে পিটিয়ে জখম ও হাত-পায়ের বিভিন্নস্থানে কেটে রক্তাক্ত করে দেয়।

 পরে গুরুতর আহত শামীমকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এ বিষয়ে শামীম কবিরের বাবা ছইর উদ্দিন বলেন, ছেলেকে আমানবিক নির্যাতনের ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন তিনি। আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবিও জানান তিনি। 

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, শামীম কবির নামে যুবককে নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS