ভিডিও

পার্বতীপুরে প্রতারকের খপ্পরে বিকাশ ব্যবসায়ী খোয়ালেন ১ লাখ ৮০ হাজার টাকা

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আপডেট: জুন ৩০, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে এক বিকাশ ব্যবসায়ীর ১ লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে এক প্রতারক। জানা যায়, গতকাল শনিবার দুপুরে পার্বতীপুর বাস টার্মিনালে নুরে জান্নাত টেলিকমের মালিক নুর ইসলামের কাছে শামীম (৩০) নামে এক যুবক আসে বিকাশে টাকা পাঠাতে।

সে এখান থেকে বিভিন্ন নম্বরে কয়েক লাখ টাকা পাঠানোর কথা বলে পর্যায়ক্রমে ৭টি নম্বরে এক লাখ আশি হাজার টাকা পাঠায়। এরমধ্যে বিকাশে ১ লাখ ২০ হাজার টাকা এবং নগদে ৬০ হাজার টাকা পাঠায়। এরপর দোকানদার টাকা চাইলে প্রতারক যুবক ১ লাখ ২০ হাজার টাকা তাকে দিয়েছে বলে এবং বাকি ৬০ হাজার টাকা নেওয়ার জন্য তার সাথে যাওয়ার কথা বলে।

এসময় দোকানদারের সাথে তর্কাতর্কির একপর্যায়ে যুবককে আটক করে গণধোলাই ও পরে স্থানীয় বাস শ্রমিক অফিসে নিয়ে যাওয়া হয়। পরে তার পরিবারকে খবর দিলে তারা আসতে অনীহা প্রকাশ করে। জানা যায়, শামীম পার্বতীপুর রোস্তম নগর মহল্লার রিয়াজুদ্দিনের ছেলে। অবশেষে দোকানের মালিক উপায়ান্তর না পেয়ে রাত ১০টায় তাকে ছেড়ে দেয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS