ভিডিও

রংপুর মেডিকেল কলেজ ডরমেটরি ভবন থেকে চিকিৎসকের লাশ উদ্ধার

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৫:৩১ বিকাল
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১২:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : রংপুর মেডিকেল কলেজের শেখ রাসেল পোস্ট গ্রাজুয়েশন ডরমেটরি ভবন থেকে আক্তারুজ্জামান (৫০) নামে এক চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে রংপুর মেডিকেল কলেজের শেখ রাসেল ডরমেটরি ভবনের ৫ম তলার ৬নং কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। 
জানা যায়, আক্তারুজ্জামানের গ্রামের বাড়ি নীলফামারী।

তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতাল(পিজি) নিউরোসার্জারি বিভাগে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি রংপুর মেডিকেলে পোস্ট গ্রাজুয়েটের একজন শিক্ষার্থী। তার দ্বিতীয় স্ত্রী কোহিনুর আক্তার জানান, তিনি পোস্ট গ্রাজুয়েট পরীক্ষা দেয়ার জন্য রংপুরে এসেছিলেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) আরিফুজ্জামান জানান, খবর পেয়ে চিকিৎসকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

রংপুর মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডা. মাহফুজুর রহমান বলেন, সকালে ডরমেটরি থেকে জানানো হয়- আক্তারুজ্জামানের রুম থেকে গন্ধ আর রক্ত আসছে। পরে বিষয়টি পুলিশ ও জেলা প্রশাসককে জানালে একজন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে দরজার তালা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS