ভিডিও

কালিয়াকৈরে বিষের  বোতল হাতে পুলিশ সদস্যের বাড়িতে তরুণীর অনশন

প্রকাশিত: জুলাই ০৪, ২০২৪, ০৮:০২ রাত
আপডেট: জুলাই ০৪, ২০২৪, ০৮:০২ রাত
আমাদেরকে ফলো করুন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে বিষের বোতল হাতে নিয়ে এক পুলিশ সদস্যের বাড়িতে অনশনে বসেছেন এক তরুণী।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার রশিদপুর দরগাচালা এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ওই পুলিশ সদস্য হলেন,কালিয়াকৈর উপজেলার রশিদপুর দরগাচালা এলাকার বাছেদ শিকদারের  ছেলে শুভ শিকদার(২২)। শুভ শিকদার শিল্প পুলিশে আশুলিয়ার শ্রীপুরে কর্মরত রয়েছে।

ভুক্তভোগী ও এলাকাবাসী সূত্রে জানা  গেছে,গত ৫বছর যাবত উপজেলার কাঞ্চনপুর দিঘলচালা গ্রামের ফজলুল হকের মেয়ে ফাতেমা আক্তারের (২০) সাথে একই উপজেলার রশিদপুরের বাছেদ শিকদারের ছেলে পুলিশ সদস্য শুভ শিকদারের প্রেমের সম্পর্ক ছিলো। অভিযুক্ত পুলিশ সদস্য শুভ শিকদার ভুক্তভোগী ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কালিয়াকৈর উপজেলার বিভিন্ন রিসোর্ট এ নিয়ে গিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক তৈরি করে।স¤প্রতি সেই পুলিশ সদস্য শুভ শিকদার ভুক্তভোগী ওই তরুণীকে বিয়ে না করে তালবাহানা শুরু করে যোগাযোগ বন্ধ করে দেয়।পরে বৃহস্পতিবার সকালে ওই তরুণী বিয়ের দাবিতে বিষের বোতল হাতে নিয়ে পুলিশ সদস্য শুভ শিকদারের গ্রামের বাড়ি রশিদপুর দরগাচালায় অনশনে বসেন।

এবিষয়ে অনশনরত  ও্ই তরুণী জানান,শিল্প পুলিশের সদস্য শুভ শিকদার বিয়ের প্রলোভন দেখিয়ে আমাকে একাধিকবার ধর্ষণ করেন।এখন আমাকে বিয়ে না করে পুলিশের প্রভাব খাটিয়ে নানাভাবে তার পরিবারের সদস্যরা ভয়ভীতি প্রদর্শন করছে।আমার দাবি না মানা হলে আমি বিষ খেয়ে এবাড়িতেই আত্মহত্যা করবো।

অভিযুক্ত পুলিশ সদস্য শুভ শিকদারের পিতা বাছেদ শিকদার জানান,এ বিষয়ে স্থানীয় গণমান্য ব্যক্তিদের জানানো হয়েছে। আমার ছেলে পুলিশে চাকরি করে এখানে সে কি করেছে না করেছে তা আমরা জানিনা তবে সত্যতা পাওয়া গেলে আমরা তাদের সম্পর্ক মেনে নিয়ে বিয়ে দিবো।

 

কালিয়াকৈর থানার ডিউটি অফিসার এস আই জমুনা আক্তার জানান, এলাকায় পুলিশ সদস্যের বাড়িতে বিষের বতল নিয়ে অনশন করছে এক তরুণী এরকম কোন তথ্য আমরা পাইনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS