ভিডিও

মোটরসাইকেলের জন্য এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করলো বন্ধু

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ১২:৫৮ দুপুর
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ১২:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  মোটরসাইকেলের জন্য মাগুরায় তীর্থ রুদ্র (১৮) নামের এক এইচএসসি পরীক্ষার্থীকে হত্যার অভিযোগে তায়হান ইসলাম আমান (২১) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

তায়হান ইসলাম আমান মাদকাসক্ত ছিলেন। তিনি দীর্ঘ দিন ধরে তার পরিবারের কাছে একটি বাইক কিনে দেওয়ার দাবি করে আসছিলেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশে উপপরিদর্শক (এসআই) তৌফিস হাসান বলেন, হত্যাকাণ্ডের দিন দুপুরে রুদ্রের বাড়িতে রুমের দরজা বন্ধ করে আমান ও তীর্থ বেশ কিছুক্ষণ কথা বলেন। পরে সন্ধ্যার দিকে তীর্থকে বাড়িতে ঢেকে নিয়ে ইটখোলা বাজার এলাকায় একটি চায়ের দোকানে দুইজন চা পান করেন আমান। তারপর দুই বন্ধু মোটরসাইকেলযোগে ইয়াবা খাওয়ার উদ্দেশ্যে দোয়ারপাড় আল আমিন এতিম খানার পুকুর পাড়ে আসেন।

এসময় আমান প্যাথেডিন ইনজেকশন তীর্থের শরীরে পুশ করে দেন। এর কিছুক্ষণের মধ্যে তীর্থ জ্ঞান হারিয়ে ফেললে আমানের কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে তীর্থের গলায় এলোপাথাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে তীর্থের মৃত্যু হলে তীর্থের বাইকটি নিয়ে পালিয়ে যান বন্ধু আমান। পরে অভিযান চালিয়ে শুক্রবার (৫ জুলাই) দুপুরে সদর উপজেলার শত্রুজিৎপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী রাসেল শুক্রবার সন্ধ্যায় বলেন, তায়হানকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্য অনুযায়ী তার বাসা থেকে নিহত তরুণের ব্যবহৃত মোটরসাইকেলের চাবি ও মুঠোফোন উদ্ধার করা হয়। পরে পৌরসভার কাশিনাথপুর এলাকায় অভিযুক্তের খালার বাড়ি থেকে নিহত তীর্থ রুদ্রর মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ।

প্রসঙ্গ, সোমবার (১ জুলাই) রাতে শহরের পুরাতন বাজার এলাকার নিজ বাড়ি থেকে মটরসাইকেল নিয়ে বন্ধুর সঙ্গে বেরিয়ে যায় রুদ্র। তারপর থেকে আর খোঁজ মেলেনি তার। তীর্থ রুদ্রের বাবার অভিযোগের ভিত্তিতে সদর থানা পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে রুদ্রের অবস্থান জানার চেষ্টা করে পুলিশ। পরদিন মঙ্গলবার সকালে শহরের দরি মাগুরার এলাকার একটি পুকুর পাড় থেকে তীর্থ রুদ্রের মরদেহ উদ্ধার হয়। তীর্থ রুদ্র মাগুরা আদর্শ ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS