ভিডিও

লক্ষ্মীপুর-ভোলা মহাসড়কে বেপরোয়া ট্রাক; প্রতিকারে সড়ক অবরোধ

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০১:৩৪ দুপুর
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০১:৩৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: লক্ষ্মীপুরে বেপরোয়া গতির ট্রাকের কারণে আবুল কাশেম নামে এক যুবক গুরুতর আহত হওয়ার ঘটনায় লক্ষ্মীপুর-ভোলা মজু চৌধুরীর হাট সড়কটি অবরোধ করে রাখে স্থানীয়রা।

এ ঘটনার পর উত্তেজিত লোকজন গাছের গুঁড়ি ফেলে এবং আগুন জ্বালিয়ে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। পরে পুলিশ গিয়ে ট্রাক চালকদের সঙ্গে বসে বিষয়টি সমাধানের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

শনিবার (৬ জুলাই) রাত ৯টার দিকে লক্ষ্মীপুর-ভোলা মজু চৌধুরীর হাট সড়কের হাজির হাট এলাকায় ঘটনাটি ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা বলেন, গত এক সপ্তাহে লক্ষ্মীপুর-ভোলা মজু চৌধুরীর হাট মহাসড়কে বেপরোয়া ডাম্প ও পণ্যবাহী ট্রাকের কারণে ৫টি দুর্ঘটনা হয়েছে। গতকাল শনিবার রাতে হাজির হাট এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন আবুল কাশেম। একটি ট্রাক তার শরীর ঘেঁষে চলে যায়। এসময় গাড়ির চাকায় আবুল কাশেমের পরনের লুঙ্গি আটকে যায়। ট্রাকটি তাকে অন্তত ১০০ মিটার রাস্তা টেনে হিঁচড়ে নিয়ে যায়। স্থানীয় লোকজন ধাওয়া দিলে ট্রাকটির চালক পালিয়ে যান।

গুরুতর অবস্থায় আবুল কাশেমকে সদর হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আবুল কাশেমের অবস্থা আশঙ্কাজনক জানিয়ে ঢাকায় পাঠান। 

স্থানীয়রা বলেন, সড়ক দুর্ঘটনায় আবুল কাশেমের মৃত্যু হয়েছে এমন খবর ছড়িয়ে পড়লে বিক্ষোভ শুরু করেন এলাকাবাসী। তাদের দাবি, বেপরোয়া গতি ও হেলপাররা গাড়ি চালানোয় একের পর এক দুর্ঘটনা ঘটছে। এর প্রতিকার চেয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করা হয়েছে। পরে লক্ষ্মীপুর সদর থানার (ওসি) সাইফুদ্দিন আনোয়ার ঘটনাস্থলে গিয়ে ট্রাক চালকদের সঙ্গে বসে বিষয়টি সমাধানের আশ্বাস দিলে সড়ক থেকে সরে যান বিক্ষোভকারীরা।

ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, স্থানীয়দের চারটি দাবির বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলা হবে। দাবি পূরণের আশ্বাসে অবরোধ তুলে নেন স্থানীয়রা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS