ভিডিও

বিষপান করে কেন্দ্রে আসা এইচএসসি পরীক্ষার্থীর অবস্থা গুরুতর

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০২:৫৪ দুপুর
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০২:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: বরিশাল নগরীর অমৃত লাল দে মহাবিদ্যালয় কেন্দ্রে এইচএসসির পরীক্ষা শুরুর ঠিক ১৫ মিনিট আগে  অচেতন অবস্থায় সুমনা (১৭) নামে এক শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে। 

এ তথ্য নিশ্চিত করেছেন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মাহবুবুর রহমান। বমি করে অজ্ঞান হয়ে পড়া ওই পরীক্ষার্থী বিষ বা এ জাতীয় কিছু খেয়েছে বলে জানিয়েছেন বরিশাল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক। ওই শিক্ষার্থীর অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।

আত্মহননচেষ্টাকারী শিক্ষার্থী সরকারি বরিশাল কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্রী এবং নগরীর পশ্চিম কাউনিয়া এলাকার বাসিন্দা সুমনের কন্যা।

অমৃত লাল দে কলেজের অধ্যক্ষ মাহবুবুর রহমান বলেন, পৌনে ১০টার দিকে হলের সামনের বারান্দায় এক ছাত্রী বমি করে অজ্ঞান হয়ে যায়। তাকে দ্রুত উদ্ধার করে বরিশাল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রোববার এইচএসসির ইংরেজী দ্বিতীয় পত্রের পরীক্ষায় অংশ নিতে এসেছিল ওই পরীক্ষার্থী।

বরিশাল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক সোমা বলেন, বিষ বা বিষ জাতীয় কিছু পানের কারণে ওই ছাত্রী বমি করছে. প্রাথমিকভাবে ধারণা করছি, সে আত্মহত্যার উদ্দেশ্যে এমনটা করেছে। তার অবস্থা গুরুতর। সে কথা বলতে পারছে না। তাই তাকে বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS