ভিডিও

কুড়িগ্রামের ফুলবাড়ীতে এইচএসসি পরীক্ষার হলে দুই পরীক্ষার্থী অসুস্থ

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৭:০৭ বিকাল
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৭:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় এইচএসসি পরীক্ষা চলাকালীন দুই পরীক্ষার্থী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছে। আজ মঙ্গলবার (৯ জুলাই) সকাল সাড়ে দশটায় ফুলবাড়ী ডিগ্রি মহিলা কলেজ কেন্দ্রে ৭ নম্বর ও ১৫ নম্বর কক্ষে আইসিটি বিষয়ের পরীক্ষা চলাকালে ঘটনাটি ঘটে।

পরীক্ষার্থীরা হলো- ফুলবাড়ী ডিগ্রি কলেজের মানবিক বিভাগের ৭২২৫৮১ রোলধারী সুমি আক্তার ও নাওডাঙ্গা স্কুল এন্ড কলেজের মানবিক বিভাগের ৭২১১৫৪ রোলধারী শিরিনা আক্তার। পরে সুস্থ হয়ে আবার পরীক্ষা দেন তারা।

ফুলবাড়ী ডিগ্রি মহিলা কলেজে গিয়ে জানা যায়, পরীক্ষা শুরুর আধা ঘণ্টা পর কেন্দ্রের ১৫ নম্বর কক্ষের পরীক্ষার্থী সুমি আক্তার এবং ৭ নম্বর কক্ষের পরীক্ষার্থী শিরিনা আক্তার হঠাৎ অসুস্থ হয়। পরে কর্তৃপক্ষ  চিকিৎসক নিয়ে এসে পরীক্ষা কক্ষেই শিরিনা আক্তারের শরীরে স্যালাইন পুশ করার ব্যবস্থা করেন। কিছুটা সুস্থতা অনুভব করলে বেলা সাড়ে ১১টায় আবারও পরীক্ষা শুরু করে সে।

অন্যদিকে সুমি আক্তার বেশি অসুস্থতা বোধ করলে তাকে দ্রুত ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা নিয়ে দুপুর সাড়ে ১২টায় পরীক্ষা কক্ষে ফিরে এসে আবার পরীক্ষা দেয় সে। ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. বায়েজিদ হাসান জানান, পরীক্ষার নিয়ে দু:চিন্তা এবং ঠিকমত খাওয়া দাওয়া না করায় তারা হঠাৎ অসুস্থ হয়ে পড়েছে।

ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজ উপাধ্যক্ষ ও এইচএসসি পরীক্ষা কেন্দ্রের সচিব আসাদুজ্জামান সরকার লিটু জানান, দুজন পরীক্ষার্থী অসুস্থ হলে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। পরে তারা সুস্থ অনুভব করলে পরীক্ষা নির্দিষ্ট সময়ে শেষ করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS