ভিডিও

ছোটখাট দুর্ঘটনা ঘটছে

বগুড়া কাহালুর শেকাহারে মহাসড়কের পাশে গাছের গুঁড়ি রেখে ব্যবসা করা হচ্ছে

প্রকাশিত: জুলাই ২৫, ২০২৪, ১২:০১ দুপুর
আপডেট: জুলাই ২৫, ২০২৪, ১২:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের বগুড়া-সান্তাহার মহা-সড়কের শেকাহার বাসস্ট্যান্ড এলাকায় গাছের গুড়ি রেখে ব্যবসা করা হচ্ছে বলে লক্ষ্য করা গেছে। জানা গেছে, শেকাহারের পার্শ্ববর্তী এলাকার দুই ব্যবসায়ী দীর্ঘদিন ধরে শেকাহার বাসস্ট্যান্ডের উত্তর পাশে গাছের গুড়ি রেখে প্রতিনিয়ত ব্যবসা চালিয়ে যাচ্ছে।

সড়কের পাশে গাছের গুড়ি রাখার কারনে মাঝে মধ্যে ছোটখাট দুর্ঘটনা ঘটছে। বিশেষ করে রাতের বেলায় কোন চলন্ত যানবাহন সেখানে সাইড নিতে গেলে চরম হুমকীর সম্মুখীন হতে হয়। শুধু তাই নয় উল্লেখিত স্থানে যখন দুটি ভারী যান ক্রসিং করে তখন পূর্ব দিকে যাওয়া হালকা যান সমূহ মারাত্বক ঝুঁকির মধ্যে পড়ে যায়।

এছাড়া গাছের গুড়ি রাখায় এলাকার সাধারণ মানুষ সড়কের উত্তর পাশ দিয়ে ভালভাবে চলাচল করতে পারে না। এছাড়া এখানে ২টি স্কুল ও হাট বাজার সহ আরএফএল কোম্পানীর ডিপো রয়েছে। যার কারনে শেকাহার বাসস্ট্যান্ড এলাকা প্রায় সারাক্ষন জনসাধারণে পরিপূর্ণ থাকে। স্থানীয় লোকজন জানায় উল্লেখিত স্থানে গাছের গুড়ি রাখার কারনে ইতিপূর্বে দুটি দুর্ঘটনা ঘটেছে।

এতে স্কুল ছাত্রসহ ২জন আহত হয়ে ছিল। সড়ক জনপথ বিভাগের এবং সরকারি জায়গার গাছের গুড়ি রেখে ব্যবসা করা কতটা যুক্তিযুক্ত তা বলার অপেক্ষা রাখে না। এ বিষয়ে সংশ্লিষ্ট বিভাগের উর্দ্ধতন কর্তৃপক্ষের জনস্বার্থে বিষয়টির উপর গুরুত্ব দেয়া একান্ত প্রয়োজন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS