ভিডিও

পাবনার চাটমোহরে নাশকতার মামলায় ১৮ জন গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ২৮, ২০২৪, ০৬:৩০ বিকাল
আপডেট: জুলাই ২৮, ২০২৪, ০৬:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সহিংসতার ঘটনায় চাটমোহর থানায় দায়ের করা মামলায় এখন পর্যন্ত বিএনপির ১৮জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ মো. সেলিম রেজা।

গ্রেপ্তারকৃতরা হলেন- চাটমোহর পৌরসভার কালিনগর মহল্লার বিএনপি নেতা হাফেজ আব্দুল বাতেন, উপজেলার মথুরাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, চাটমোহর পৌর বিএনপির নেতা ছোটশালিখা মহল্লার মনির উদ্দিন মনি, ফৈলজানা ইউনিয়ন বিএনপির নেতা কুয়াবাসী গ্রামের মো. আব্দুর রাজ্জাক ও মো. রেজাউল করিম, মথুরাপুর ইউনিয়নের আনকুটিয় গ্রামের বিএনপি নেতা তমিজ উদ্দিন ও মাহফুজুর রহমান মুন্না, মুলগ্রাম ইউনিয়নের দক্ষিণ সেনগ্রামের আসাদুল ইসলাম ও শিবপুর গ্রামের মোবারক হোসেন, বিলচলন ইউনিয়নের বোঁথর গ্রামের যুবদল নেতা মোজাম্মেল হক, নটাবাড়িয়া গ্রামের রায়হান আলী ও দোদারিয়া গ্রামের সুরুজ আলী, যুবদল নেতা বাঙ্গালা গ্রামের আলামিন হোসেন, ডিবিগ্রাম ইউনিয়নের বালুদিয়ার গ্রামের মাদ্রাসা শিক্ষক জিয়াউর রহমান, মাদ্রাসা শিক্ষক মো.  সাহেব ও কামালপুর গ্রামের জিয়াউর রহমান আলী, হান্ডিয়াল ইউনিয়নের দরাপপুর গ্রামের গোলজার হোসেন ও ছাইকোলা ইউনিয়নের সোনাহারপাড়া গ্রামের জামাল উদ্দিন জায়দুল।

এদিকে কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে দায়েরকৃত মামলা ও গ্রেপ্তার আতঙ্কে রয়েছেন বিএনপি ও অঙ্গ সংগঠণের নেতাকর্মী। অনেকেই এলাকা ছেড়ে আত্মগোপন করেছেন। বিএনপির একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে দাবি করেছেন, সরকার সম্পূর্ণ মিথ্যে অভিযোগে বিএনপি নেতাকর্মীদের একের পর এক গ্রেপ্তার করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS