ভিডিও

বগুড়ার আদমদীঘিতে নাশকতা মামলায় বিএনপির দুই নেতা গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ০৮:৪৩ রাত
আপডেট: জুলাই ৩১, ২০২৪, ০৮:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে নাশকতা সৃষ্টি ও পেট্রোল বোমা নিক্ষেপ সংক্রান্ত মামলায় বিএনপির দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো আদমদীঘির সান্তাহার কলসা গ্রামের সুমন্ত কর্মকারের ছেলে ও সান্তাহার পৌর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সৌরভ কর্মকার (৩৮) ও উপজেলার অন্তাহার গ্রামের মৃত আহম্মাদ আলীর ছেলে ও ছাতিয়ানগ্রাম ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন (৪৮)। গতকাল মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

আদমদীঘি থানা পুলিশ জানায়, ২০২৩ সালের ৯ নভেম্বর আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া পূর্ব ঢাকারোডে অবরোধ কর্মসুচি পালন কালে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি, ও পেট্রোল বোমা নিক্ষেপসহ নানা নাশকতামুলক কর্মকান্ড সংঘঠিত করার ঘটনায় বিশেষ ক্ষমতা আইন মামলায় এদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ নিয়ে এ মামলায় ২৩জনকে গ্রেপ্তার করা হলো। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, আজ বুধবার (৩১ জুলাই) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS