ভিডিও

স্ত্রী ও শাশুড়িকে শাবল দিয়ে হত্যা, স্বামী আটক

প্রকাশিত: আগস্ট ০২, ২০২৪, ০৭:২৯ বিকাল
আপডেট: আগস্ট ০২, ২০২৪, ০৭:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাঙামাটির কাউখালীতে ঘুমন্ত অবস্থায় স্ত্রী ও শাশুড়িকে লোহার শাবল দিয়ে খুঁচিয়ে এবং গলা কেটে হত্যার অভিযোগে বিল্লাল হোসেন নামে (৩৫) এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। কাউখালী থানার ওসি রাজীব চন্দ্র কর জানান, শুক্রবার গভীর রাতে উপজেলা সদরের কাছে কাশখালী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন– ফাতেমা আক্তার (২৬) এবং তার মা আয়েশা খাতুন (৬১)।

স্থানীয় রোকেয়া আক্তার ও জলিল মিয়া জানান, বিল্লালের সঙ্গে তিন বছর আগে ফাতেমার বিয়ে হয়। তাদের সংসারে দুই বছরের একটি সন্তান আছে। বিয়ের পর থেকে স্বামী ফাতেমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। নির্যাতন সইতে না পেরে দুই মাস আগে কাউখালীর কাশখালী এলাকায় মায়ের কাছে চলে আসার পর ২৯ জুলাই স্বামীকে তালাক দেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার বিকালে কুমিল্লা থেকে বিল্লাল কাশখালী এলাকায় শ্বশুরবাড়িতে এসে ঝগড়া করে। ঝগড়ার পর সে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে কোনও এক স্থানে ওত পেতে থাকে। শুক্রবার রাত ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় স্ত্রী ও বৃদ্ধ শাশুড়িকে ঘরে থাকা লোহার শাবল দিয়ে খুঁচিয়ে এবং জবাই করে হত্যা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় ঘরে থাকা শিশুসন্তান বাইতুল্লাহ কান্নাকাটি করলে আশপাশের লোকজন এসে বিল্লালকে পালিয়ে যাওয়ার সময় আটক করে পুলিশে সোর্পদ করে।

কাউখালী থানার ওসি বলেন, ‘এ ব্যাপারে কাউখালী থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পোস্ট মর্টেমের জন্য পাঠানো হয়েছে।’

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। এ ব্যাপারে ফাতেমার ভাই বাদী হয়ে কাউখালী থানায় হত্যা মামলা দায়ের করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS