ভিডিও

ঠাকুরগাঁওয়ে অল্প বৃষ্টিতেই রাস্তায় জলাবদ্ধতা

প্রকাশিত: আগস্ট ০৯, ২০২৪, ১১:০৩ রাত
আপডেট: আগস্ট ০৯, ২০২৪, ১১:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও প্রতিনিধি : পৌর শহরের হলপাড়া এলাকার হানিফ কাউন্টার থেকে নর্থ সার্কুলার সড়কে যাওয়ার রাস্তাটি পানিবন্দি হয়ে রয়েছে। অল্প বৃষ্টি হলেই পানি জমে থাকে দীর্ঘ সময়। ফলে জনসাধারণের চলাচলে দুর্ভোগ পোহাতে হয়। দীর্ঘদিন ধরে ড্রেনের সংস্কার বা পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় এমন অবস্থা বলে জানান স্থানীয়রা।

আজ শুক্রবার (৯ আগস্ট) বিকেলে দেখা যায়, কয়েক মিনিটের বৃষ্টিতেই রাস্তাটি পানিতে ডুবে যায়। এসময় জনসাধারণকে জুতা হাতে নিয়ে চলাচল করতে দেখা যায়। বিশেষ করে এ পথ দিয়ে নরেশ চৌহান সড়কের হানিফ কাউন্টার হয়ে খেলা ঘরের সামনে দিয়ে নর্থ সার্কুলার সড়কে মানুষজন যাতায়াত করে। আছে বেশকিছু বাড়ি-ঘর।

উল্লেখিত বাড়ির মানুষ ও নরেশ চৌহান সড়কের মানুষজন এ পথ ব্যবহার করে কেন্দ্রীয় জামে মসিজদ (বড় মসজিদ) ও আদালত প্রাঙ্গন এবং নর্থ সার্কুলার সড়কের বিভিন্ন দোকানে যেতে যাতায়াত করে থাকে। দীর্ঘদিন থেকে এমন অবস্থার পরও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কোন পদক্ষেপ গ্রহণ না করায় ক্ষোভ জানিয়েছেন এলাকাবাসী।

নরেশ চৌহান সড়কের আনন্দ ডিজিটাল স্টুডিও’র স্বত্ত্বাধিকারী মো. স্বপন বলেন, আমার দোকান থেকে ওই পথ ধরেই দিনে ৩/৪ বার কেন্দ্রীয় জামে মসজিদ (বড় মসজিদ) এ যাতায়াত করতে হয়। অল্প বৃষ্টি হলেই এ পথ দিয়ে আর যাতায়াত করা যায় না।

বাবলু স্টোরের মালিক মো. বাবলু ইসলাম বলেন, হানিফ কাউন্টারের পাশ দিয়ে এ পথ ব্যবহার করেই আমরা চৌরাস্তা, আদালত এলাকা, সবচেয়ে বড় কাপড়ের মার্কেট নর্থ সার্কুলার রোড, পোস্ট অফিস, পুলিশ সুপার কার্যালয়, সোনালী ব্যাংকের প্রধান শাখায় যাতায়াত করি। কিন্তু অল্প পানি হলেই দীর্ঘদিন ধরে জলাবদ্ধতার ফলে যাতায়াতে মারাত্মক সমস্যার সম্মুখীন হই। আমাদের আমতলী মোড় হয়ে ঘুরে চৌরাস্তায় যেতে দুর্ভোগ পোহাতে হয়।

পৌরসভা কর্তৃপক্ষের সাথে এ বিষয়ে যোগাযোগ করা হলেও তাদের কোন মতামত পাওয়া যায়নি। সর্বোপরি এই রাস্তার ড্রেনটির দ্রুত সংস্কার করে পানি নিষ্কাশনের ব্যবস্থা গ্রহন করবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এমনটাই দাবি জানিয়েছেন এলাকাবাসী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS