ভিডিও

   বরিশালে ১৪ থানার কার্যক্রমে থাকছে সেনাবাহিনী

প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ০১:৪৮ দুপুর
আপডেট: আগস্ট ১০, ২০২৪, ০১:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: বরিশালে স্বল্প পরিসরে মেট্রোপলিটন ও জেলা পুলিশের ১৪ থানার কার্যক্রম শুরু হয়েছে। শনিবার (১০ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, শুক্রবার (৯ আগস্ট) থেকে স্বল্প পরিসরে এ কার্যক্রম শুরু হয়েছে। বিভিন্ন জায়গায় মৃত্যু বা অপমৃত্যুর ঘটনা ঘটেছে। সেখান থেকে মরদেহ উদ্ধার করে পুলিশের সহায়তায় মর্গে পাঠাচ্ছি। এছাড়া যেকোনো অভিযোগ এখন জমা নেওয়া হচ্ছে। সেনাবাহিনীর সদস্যরা বর্তমানে কোতোয়ালি থানায় অবস্থান করছেন। তাদের সহায়তায় জনগণকে যেকোনো সহযোগিতা করা হচ্ছে।

এ ব্যাপারে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার জিহাদুল কবির বলেন, মেট্রোপলিটন এলাকার ৪ থানার পুলিশ সদস্যরা কোথাও যাননি। তারা থানাগুলোতেই অবস্থান করছেন। তবে দ্রুত সময়ের মধ্যে তারা পুরোপুরি কাজ শুরু করবেন।

বরিশাল পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, এ জেলায় ১০টি থানা রয়েছে। জনগণের সেবা প্রদানের লক্ষ্যে এরইমধ্যে সবকটি থানায় আমরা স্বল্প পরিসরে কাজ শুরু করেছি। পরিস্থিতি একটু স্বাভাবিক হলে পুরোদমে কাজ শুরু করা হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS