ভিডিও

লালমনিরহাটে তিন যুবদল নেতা বহিষ্কার

প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ১০:৫৪ রাত
আপডেট: আগস্ট ১১, ২০২৪, ১২:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : চাঁদাবাজি ও লুটপাটের সাথে জড়িত থাকার অভিযোগে এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে লালমনিরহাটের তিন যুবদল নেতাকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে জেলা যুবদল। গতকাল শুক্রবার রাতে বহিষ্কারের বিজ্ঞপ্তিটি জেলা যুবদল সাংবাদিকদের জানালেও বহিষ্কারের তারিখ ৮ আগস্ট দেখানো হয়েছে।

ওই বহিষ্কারপত্রে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে আদিতমারী উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক, মো. মাইদুল ইসলাম আব্বাস, সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়ন যুবদলের সভাপতি, মো. শাহ আলম মন্ডল ও পঞ্চগ্রাম ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি, মো. সাইদুল ইসলামকে যুবদলের সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে জেলা যুবদলের সভাপতি আনিছুর রহমান আনিচ বলেন, চলমান পরিস্থিতিতে নেতাকর্মীদের প্রতি শান্তিপূর্ণ অবস্থা বজায় রাখতে নির্দেশনা রয়েছে। সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে তাদের বহিষ্কার করা হয়েছে। আমরা শৃঙ্খলা ধরে রাখতে চাই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS