ভিডিও

নোয়াখালীতে তিন ডাকাত আটক

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ০৪:৩২ দুপুর
আপডেট: আগস্ট ১১, ২০২৪, ০৪:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতিকালে আটক হওয়া তিন ডাকাতকে সেনাবাহিনীর কাছে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। এ সময় তাদের কাছ থেকে দুটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে।

শনিবার (১০ আগস্ট) বিকেলে তাদের কারাগারে প্রেরণ করা হয়। এর আগে, দুপুরে আটককৃত ডাকাতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

আটককৃতরা হলেন, আন্ডারচর ইউনিয়নের জহির উদ্দিনের ছেলে রাসেল, একই গ্রামের আমিনুল ইসলাম মাঝির ছেলে তারেক ও বাংলাবাজার এলাকার আবু ছায়েদের ছেলে নূরুদ্দিন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ভোর রাতে ১৫/২০ জনের একদল ডাকাত আন্ডারচর ইউনিয়নের আন্ডারচর গ্রামে প্রবেশ করে। ডাকাত দলের উপস্থিতি টের পেয়ে স্থানীয় লোকজন একত্রিত হয়ে তাদের ধাওয়া করে। একপর্যায়ে তিন ডাকাতকে আটক করে গণপিটুনি দিয়ে সেনাবাহিনীকে খবর দেয়। খবর পেয়ে সেনা সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুটি চাইনিজ কুড়ালসহ ডাকাতদের ক্যাম্পে নিয়ে আসে। পরে শনিবার দুপুরে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আহসান হাফিজ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের দুই মাস করে কারাদণ্ড প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আহসান হাফিজ ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন , আহত অবস্থায় ডাকাতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS