ভিডিও

আটদিন ধরে পঞ্চগড় শহর সাব পোস্ট অফিসের কার্যক্রম বন্ধ

লুটপাট ও অগ্নিসংযোগ

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ১০:৩৪ রাত
আপডেট: আগস্ট ১১, ২০২৪, ১০:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনার পর থেকে টানা আটদিন ধরে বন্ধ রয়েছে পঞ্চগড় শহর সাব পোস্ট অফিসের কার্যক্রম। সম্পূর্ণ ক্ষতিগ্রস্ত হওয়ায় অফিসটিতে কার্যক্রম চালানোর মত অবস্থায় নেই বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তা।

জানা যায়, জেলা শহরের চৌরঙ্গী মোড়ে পঞ্চগড় শহর সাব পোস্ট অফিস। এ অফিসের পাশেই জেলা আওয়ামী লীগের কার্যালয়। গত রোববার (৪ আগস্ট) সকালে আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালানোর সময় একদল দুর্বৃত্ত শহর সাব পোস্ট অফিসে প্রবেশ করেই লুটপাট ভাঙচুর করে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। এসময় অফিসের ও নগদ, রেকর্ডপত্র, স্ট্যাম্প, ডাক ও রাজস্ব টিকেট, ইএমটিএস মোবাইল সেট, ল্যাপটপ, বিভিন্ন দামি সীলমোহর ভাঙচুর ও লুটপাট করে।

দুর্বৃত্তরা চলে যাওয়ার আগে অফিসের আসবাবপত্র ও কাগজপত্রে আগুন ধরিয়ে দেয়। এমনকি অফিসের দরজা জানালা গ্রীলগুলোতে আগুন দেয় ও খুলে নিয়ে যায়। পঞ্চগড় শহর সাব পোস্ট অফিসের পোস্ট মাস্টার আজিজুল ইসলাম জীবন বাঁচাতে কোনরকমে পালিয়ে যান।

পঞ্চগড় প্রধান ডাকঘরের পরিদর্শক মোশারফ হোসেন সরকার জানান, অগ্নিকাণ্ডের বিষয়টি সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ ১০ লক্ষাধিক টাকা বলে উল্লেখ করা হয়েছে। বর্তমানে এ অফিসটি কার্যক্রম চালানোর মত অবস্থায় নেই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS