ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে হেরোইন কারবারি ট্রাক চালকের যাবজ্জীবন

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৮:১৫ রাত
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০৮:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে এক কেজি পাঁচশ’ গ্রাম হেরোইন বিক্রির উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত একটি মামলায় বেলাল হোসেন (৩৯) নামে এক ট্রাক চালককে যাবজ্জীবন কারাদন্ড, পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও দুই বছর বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত।

বেলাল রাজশাহীর গোদাগাড়ী উপজেলার গোগ্রাম ইউনিয়নের রাণীনগর কুমুরপুর গ্রামের মৃত মুরসাদি’র ছেলে। আজ মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র দায়রা জজ মোহা: আদীব আলী একমাত্র আসামির উপস্থিতিতে আদেশ প্রদান করেন।

মামলার বিবরণ ও আদালত সূত্রে জানা যায় এবং রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) নাজমুল আজম বলেন, ২০২১ সালের ১১ জানুয়ারি রাত ১০টার দিকে  চাঁপাইনবাবগঞ্জ শহরের ৪নং ওয়ার্ডের দারিয়াপুর ট্রাক টার্মিনাল এলাকায় চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের চেকপোস্টে রাজশাহীগামী ট্রাকসহ গ্রেপ্তার হয় চালক বেলাল।

এসময় ট্রাকের কেবিন তল্লাশি করে দেড় কেজি হেরোইন পাওয়া যায়। এ ঘটনায়  পরদিন চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় বেলালকে একমাত্র আসামি করে মামলা করেন র‌্যাবের তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) তোফাজ্জল হোসেন।

২০১১ সালের ১৯ ফেব্রুয়ারি মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ওবাইদুল হক বেলালকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন। ৭ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানি শেষে আদালত আজ মঙ্গলবার (১৩ আগস্ট) বেলালকে দোষী সাব্যস্ত করে চার্জশীট দাখিল করেন। আসামিপক্ষে স্টেট ডিফেন্স হিসেবে মামলা পরিচালনা করেন এড. আখেরুল ইসলাম রাসেল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS