ভিডিও

রাজধানীতে দুর্বৃত্তের হাতে  বিএনপি নেতা ও তার ভাই খুন

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০৩:৪৯ দুপুর
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ০৩:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  রাজধানীর ওয়ারীর হাটখোলা এলাকায় বিএনপি নেতা ও তার ভাইকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  আল আমিন ভুঁইয়া (৪২)ও নুরুল আমিন ভুইয়া (৩৫) আপন দুই ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আল-আমিন ভূঁইয়া ওয়ারী থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

বুধবার (১৪ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে ওরারী হাটখোলার ফকির বানু টাওয়ারের পাশের গলিতে এ ঘটনাটি ঘটে। পরে দুপুর দেড়টার দিকে রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আল আমিন ও নুরুল আমিন ওয়ারীর ২ নং কে এম দাস লেনের শামসুদ্দিন ভূঁইয়ার ছেলে ছিলেন।

নিহতের বড় ভাই রুহুল আমিন বলেন, আমার ছোট ভাই আল আমিন ওয়ারী থানা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক ছিল। আরেক ছোট ভাই নুরুল আমিন পাঠাও মোটরবাইক চালক ছিল। দুই ভাইকে কে বা কারা কুপিয়ে গুরুতর আহত করে ওয়ারীর হাটখোলা এলাকায় রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে গেছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে দ্রুত তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান আমার দুই ভাই আর বেঁচে নেই। কারা আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে এ বিষয়ে আমরা এখনও কিছু বলতে পারছি না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS