ভিডিও

বগুড়া ধুনটে ইছামতি নদীতে নিখোঁজ শিশু শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ১২:৪০ দুপুর
আপডেট: আগস্ট ১৫, ২০২৪, ১০:০১ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট পৌর এলাকায় ইছামতি নদীতে ভাইয়ের সাথে মাছ শিকারে নেমে নিখোঁজের ১৪ ঘন্টা পর শিক্ষার্থী উম্মে হাবিবার (১০) ভাসমান লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আজ বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ৭টার দিকে পৌর এলাকার সরকারপাড়া কালিবাড়ি শ্মশান ঘাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত উম্মে হাবিবা উপজেলার চান্দারপাড়া গ্রামের পূর্বপাড়ার সিএনজিচালিত অটোরিকশা চালক রায়হান সরকারের মেয়ে এবং ভরনশাহী মডেল একাডেমির শিক্ষার্থী।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার বিকেল ৫টার দিকে উম্মে হাবিবা তার বড় ভাই জুনায়েদ আহম্মেদের (১২) সাথে জাল দিয়ে মাছ ধরার জন্য ইছামতি নদীর দাসপাড়া ঘাটের প্রায় ২০০ গজ উজানে নামে। দুই ভাই-বোন সাঁতার জানে না। এ অবস্থায় মাছ শিকারের এক পর্যায়ে অথৈ পানির প্রবল স্রোতে ডুবে যায় উম্মে হাবিবা। এসময় ছোট বোনকে বাঁচাতে জুনায়েদ চিৎকার করতে থাকে। স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌঁছার আগেই হাবিবা নদীর পানিতে নিখোঁজ হয়। এ অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে রাজশাহী ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যর ডুবুরি দল ইছামতি নদী থেকে নিখোঁজ শিশুর অনুসন্ধান করতে থাকে। এক পর্যায়ে সকাল ৭টার দিকে ডুবে যাওয়া স্থানের দুই কিলোমিটার ভাটিতে সরকারপাড়া গ্রামের কালিবাড়ি শ্মশান ঘাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।  রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের টিম লিডার আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে জানান, ইছামতি নদীতে নিখোঁজ শিশুটিকে উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS