ভিডিও

বগুড়া জেলা বিএনপি অফিসে অগ্নিসংযোগের ঘটনায় মামলা

মজনু, রিপুসহ আসামি ৮২ জন : গ্রেপ্তার ১

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০৮:৫২ রাত
আপডেট: আগস্ট ১৬, ২০২৪, ০১:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা বিএনপির অফিস ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি রাগেবুল আহসান রিপুসহ ৮২ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মেরিনা খাতুন মেরী গত বুধবার বগুড়া সদর থানায় এ মামলা দায়ের করেন ।

এদিকে, এ মামলায় আসামি শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল লতিফকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) তাকে গ্রেপ্তার করা হয়। বগুড়া সদর থানার ওসি মো: সাইহান ওলিউল্লাহ বলেন, মামলার এজাহারভুক্ত আসামি আব্দুল লতিফকে শিবগঞ্জ থানা-পুলিশের সহযোগিতায় গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে বৃহস্পতিবার (১৫ আগস্ট) কারাগারে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বগুড়া জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল বাছেদ বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ১৬ জুলাই রাত ৮টার দিকে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি অফিসে হামলা চালায়। তারা অফিসের আসবাব ভাঙচুর করে অগ্নিসংযোগ করে। তখন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার কারণে থানায় মামলা দিতে গেলে পুলিশ তা গ্রহণ করেনি। আওয়ামী লীগ সরকার ক্ষমতাচ্যুত হওয়ায় এক মাস পর মামলাটি করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS