ভিডিও

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় অটোরিকশা যাত্রী নিহত

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৯:২৫ রাত
আপডেট: আগস্ট ১৭, ২০২৪, ০৯:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম  প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার যাত্রী নজির হোসেন (৫৫) নামে এক কলেজ কর্মচারী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হন মোটরসাইকেলের আরোহী।

আজ শনিবার (১৭ আগস্ট) দুপুরের দিকে ফুলবাড়ী-বালারহাট সড়কের ছড়ারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই কলেজ কর্মচারী উপজেলার কবির মামুদ গ্রামের মৃত আজাহার আলীর ছেলে এবং ফুলবাড়ী মহিলা ডিগ্রি কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারী।

আহত মোটরসাইকেল চালক হলেন উপজেলার উত্তর শিমুলবাড়ী গ্রামের দীনেশ চন্দ্রের ছেলে জয়কান্ত (৩০)।স্থানীয়রা জানান, ফুলবাড়ী থেকে অটোরিকশা যোগে ব্যক্তিগত কাজে বালারহাট যাচ্ছিলেন নিহত নজির হোসেন। অটোরিকশাটি ছড়ারপাড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতি সম্পন্ন মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশার যাত্রী নজির হোসেন ও মোটরসাইকেল চালক জয়কান্ত গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নজির হোসেনকে মৃত ঘোষণা করেন এবং আহত জয়কান্তের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নওয়াবুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহত হওয়ার খবর শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS