ভিডিও

দেশ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাধ্যমে নতুন করে স্বাধীন হয়েছে : মাহমুদুর রহমান মান্না

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ১১:১৩ রাত
আপডেট: আগস্ট ২১, ২০২৪, ১২:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : নাগরিক ঐক্যর কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, স্বৈরাচার লুটেরা খুনি শেখ হাসিনার সরকারের পতন হয়েছে। লুটেরা আওয়ামী লীগ সরকার শুধু বিদ্যুৎ খাত থেকে ৫শ’ কোটি টাকা লুটপাট করেছে।

এরকম অনেক প্রকল্প থেকে তারা হাজার হাজার কোটি টাকা লুটপাট করে মন্ত্রী এমপিরা পালিয়েছে। খুনি হাসিনা সরকারের সকল অপকর্মের বিচার হবে। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মাধ্যমে দেশ আজ নতুন করে স্বাধীন হয়েছে।

পরাজয় হয়েছে স্বৈরাচার হাসিনা সরকারের। ছাত্র আন্দোলন কখনো বৃথা যায়নি। এই ছাত্ররাই একদিন এদেশের হাল ধরবে। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলকারীরা আমাদের অহংকার। হাসিনা সরকার জনগণের ভোটাধিকার অধিকার কেড়ে নিয়েছে। রাতের অন্ধকারে ভোট চুরি করে ক্ষমতায় এসে গণতন্ত্রকে হত্যা করেছে। মানুষের মৌলিক অধিকার ফিরিয়ে দেওয়া হবে। মানুষের দৌড়গোড়ায় বিচার ব্যবস্থা পৌছে দেওয়া হবে।

তিনি আজ মঙ্গলবার (২০ আগস্ট) বগুড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে কবর জিয়ারত করে স্থানীয়দের উদ্দেশ্য উপরোক্ত কথগুলো বলেন। তিনি প্রথমে বগুড়ায় শহিদ কাহালুর বীরকেদারের ছাত্র মনিরুল ইসলাম, এরুলিয়া বানদিঘীর রিক্সাচালক শহীদ আব্দুল মান্নান, একই এলাকার দিনমজুর রিপন ফকির, বগুড়া সদরের দর্জি শ্রমিক শহীদ শিমুল মন্ডলের করব জিয়ারত করেন।

এসময় তিনি শহীদ পরিবারদের সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন এবং ব্যক্তিগত ভাবে আর্থিক অনুদান প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শহিদুল্লাহ কাওসার, কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুর রাজ্জাক তালুকদার, প্রভাষক সাইদুর রহমান সাগর, আরিফ সহ জেলা নাগরিক ঐক্য ও যুব ঐক্যর নেতৃবৃন্দগণ।

এ ছাড়াও নাগরিক ঐক্যর সভাপতি মাহমুদুর রহমান মান্না হোটেল মম ইন-এ দলীয় নেতা কর্মীদের সাথে মত বিনিময় করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS