ভিডিও

গোপালগঞ্জে দুইটি সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: আগস্ট ২৩, ২০২৪, ০৩:৩৭ দুপুর
আপডেট: আগস্ট ২৩, ২০২৪, ০৩:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  গোপালগঞ্জে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে সদর উপজেলার পাথালিয়া ও বৃহস্পতিবার রাতে চেচানিয়াকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, গোপালগঞ্জ জেলা শহরের সুশান্ত বনিকের ছেলে সুদীপ্ত বনিক (১৮)। অপরজনের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিচুর রহমান বলেন, শুক্রবার দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস খুলনার দিকে যাচ্ছিল। পাথালিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক আসা একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক নিহত ও পাঁচ জন আহত হন।

‘অপরদিকে, বৃহস্পতিবার রাতে সদর উপজেলার চেচানিয়াকান্দিতে ভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে সুদীপ্ত বনিক নামে এক যুবক আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।’ - যোগ করেন ওসি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS