ভিডিও

বগুড়ার গাবতলীতে গলায় শার্ট পেঁচানো এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৭:৪২ বিকাল
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০১:৩২ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : গাবতলীতে গলায় শার্ট পেঁচিয়ে বেলাল হোসেন (৪০) নামে এক ব্যক্তির রহস্যজনকভাবে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার নেপালতলী ইউনিয়নের নেপালতলী পশ্চিমপাড়া গ্রামে ওই ব্যক্তির শ্বশুরবাড়ির পাশে ইছামতি নদীর তীরে। আজ শনিবার (২৪ আগস্ট) দুপুর ১২টার দিকে তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, উপজেলার নেপালতলী ইউনিয়নের শালুকগাড়ী গ্রামের মৃত সোলেমান আলীর ছেলে বেলাল হোসেন গত ২০/২২ বছর আগে একই ইউনিয়নের নেপালতলী পশ্চিমপাড়া গ্রামের সোলেমান আলীর মেয়েকে বিয়ে করে। তাদের দুটি ছেলে-মেয়ে রয়েছে।

বেলাল তার জমি বিক্রি করে তিন বছর আগে স্ত্রী সালেহা বেগমকে জর্ডানে কর্মের জন্য পাঠিয়ে দেয়। স্ত্রী সালেহার নিকট থেকে বেলাল টাকা চাইলে তাদের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হয়। এদিকে বেলালের এক ছেলে ও এক মেয়েকে নিয়ে ঢাকা নবীনগর এলাকায় থাকে এবং বেলাল সেখানে একটি গার্মেন্টস এ চাকরি করে।

গত ২৩ আগস্ট শুক্রবার দুপুরে বেলাল তার কর্মস্থল থেকে শ্বশুরবাড়ি গাবতলী এলাকার উদ্দেশ্যে চলে আসে। আজ শনিবার (২৪ আগস্ট) সকালে স্থানীয় লোকজন রহস্যজনকভাবে তার শ্বশুরবাড়ির পাশে ইছামতি নদীর তীরে একটি কড়ই গাছের সাথে তার গলায় পড়নের শার্ট পেঁচানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পায়।

পরে স্থানীয়রা থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ বিষয়ে গাবতলী মডেল থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) আব্দুস শুকুর জানান, এ ঘটনায় তদন্ত চলছে, ময়না তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS