ভিডিও

৪ ঘণ্টার চেষ্টায় ১৬ ঝুট গোডাউনের আগুন নিয়ন্ত্রণে 

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৩:৩৬ দুপুর
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০৩:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: সাভারের আশুলিয়ায় অন্তত ১৬টি ঝুটের গোডাউনে আগুন ফায়ার সার্ভিসের ৭ ইউনিটের প্রায় ৪ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আসে।

শনিবার (২৪ আগস্ট) রাত পৌনে ১১টার দিকে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের এনায়েতপুর এলাকার সাবেক সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম ও নবীন মিয়ারসহ অন্তত ১৬টি গোডাউনে এই আগুনের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, রাত ১০টা ৫০ মিনিটের দিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে জিরাবো মডার্ন ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। আগুনের তীব্রতা বেশি হওয়ায় পরে ডিইপিজেড ফায়ার সার্ভিসের দুটি ও ধামরাই ফায়ার সার্ভিসের দুটি ইউনিটসহ মোট ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। ৭ ইউনিটের প্রায় ৪ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। বর্তমানে ড্যাম্পিংয়ের কাজ চলছে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার প্রনব চৌধুরী বলেন, ১৬টি গোডাউনের হিসাব আমরা পেয়েছি। আমাদের ৭টি ইউনিট কাজ করেছে। রাত ২টার দিকে আগুন নিয়ন্ত্রণে এসেছে। ক্ষয়ক্ষতি ও আগুনের সূত্রপাত সম্পর্কে তদন্ত করে জানানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS