ভিডিও

সিরাজগঞ্জের তাড়াশে বসতবাড়িতে অগ্নিকান্ড

প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ১১:০৩ রাত
আপডেট: আগস্ট ২৭, ২০২৪, ১২:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশের পল্লীতে ভয়াবহ অগ্নিকান্ডে এক কৃষক পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল রোরবার বেলা ২টার দিকে উপজেলার তালম ইউনিয়নের পাড়িল বড়ইচড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন তালম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল খালেক।

এলাকাবাসী জানান, বেলা ২টার দিকে তালম ইউনিয়নের পাড়িল বড়ইচড়া গ্রামের মো. আব্দুস সামাদের ছেলে মো. আনোয়ার হোসেন (৪৫) বাড়িতে আগুন লাগে। এসময় গ্রামবাসী এগিয়ে এসে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে।

আগুনে ৫০ হাজার টাকা, ধান-চাল, আসবাবপত্র, ইলেক্ট্রনিক্স সামগ্রীসহ বসতঘরে থাকা সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে ওই কৃষকের প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তালম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল খালেক ঘটনার সত্যতা জানান।

এ প্রসঙ্গে তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার সুইচিং মং মারমা বলেন, অগ্নিকান্ডের খবর পেয়েছি। তিনি ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারিভাবে সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS