ভিডিও

বগুড়ার সারিয়াকান্দিতে বিধবাকে বসতবাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: আগস্ট ২৮, ২০২৪, ০১:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে স্বামীর মৃত্যুর পর গৃহবধূকে তার বসতভিটা থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। গৃহবধূর সাথে তাদের সন্তানদেরও বসতভিটা ছাড়া করা হয়েছে। এ বিষয়ে আজ মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক বরাবর পৌর এলাকার মানি বেগম (৪০) তার ভাসুর এবং ননদকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পৌর এলাকার বারইপাড়া গ্রামের মানি বেগমের স্বামী পাঁচ বছর আগে মারা যান। স্বামী মারা যাওয়ার পর মানি বেগমের ভাসুর আফিজ উদ্দিন এবং তার ননদ কল্পনা বেগম তাদের বসতভিটা থেকে উচ্ছেদ করার জন্য বিভিন্নভাবে নির্যাতন চালায়।

পরে উক্ত বসতভিটা থেকে আফিজ উদ্দিন এবং কল্পনা বেগম মানি বেগমকে তার দুই সন্তানসহ বাড়ি থেকে বের করে দেন। পরে এ বিষয়ে মানি বেগম সারিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করলেও তার কোনও সুরাহা বা তদন্ত পাননি। এমতাবস্থায় মানি বেগম তার স্বামীর ভিটেমাটি হারিয়ে দুই সন্তানকে নিয়ে অন্য মানুষের বাড়িতে আশ্রয় নিয়েছেন।

মানি বেগম বলেন, ‘সর্বশেষ একদিন আমার ছেলে এবং মেয়েকে নিয়ে বাড়িতে উঠতে গিয়েছিলাম। সেদিন আমার ভাসুর এবং ননদ আমাকে ব্যাপক মারপিট করে বাড়ি থেকে আবারো বের করে দেন।’ এ বিষয়ে অভিযুক্ত আফিজ উদ্দিন বলেন, ‘আমার বাবা আমার অন্য ভাইদের নামে জমি লিখে দিয়ে গেছেন। তাই যে ভাই মারা গেছে তার কোনও জমি বসতভিটাতে নেই।’

সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক তৌহিদুর রহমান বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েেিছ। অভিযোগটির বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণে দ্রুত পদক্ষেপ নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS