ভিডিও

বগুড়ার তালোড়ায় বসতবাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে মামলা গ্রেপ্তার ৩

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ০৯:৩৮ রাত
আপডেট: আগস্ট ৩০, ২০২৪, ১১:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি: বগুড়া দুপচাঁচিয়া উপজেলার তালোড়ায় সরঞ্জাবাড়ি এলাকার ধান-চাল ব্যবসায়ী মাছুদ আকন্দের বাড়ি ভাংচুর অগ্নিসংযোগসহ লুটপাটের ঘটনায় গত বৃহস্পতিবার রাতে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

উপজেলার তালোড়া সরঞ্জাবাড়ি গ্রামের মৃত আবজাল হোসেন আকন্দের  ছেলে ধান-চাল ব্যবসায়ী ও ঠিকাদার মাছুদ আকন্দের সাথে এলাকার বেশকিছু ব্যক্তির ব্যবসায়ী বিরোধ চলে আসছিলো। কোটা বিরোধী ছাত্র আন্দোলনে গত ৫ আগস্ট সোমবার শেখ হাসিনা পদত্যাগ করার পর ৬০-৭০জন ব্যক্তি বেআইনীভাবে দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে তার বাড়িতে প্রবেশ করে হামলা চালিয়ে ভাংচুর করে।

এসময় ঘরে থাকা ১০ লাখ টাকা ৫ ভরি ওজনের স্বর্ণ লুট করে নেয়। এছাড়াও বাড়ির মুল্যবান কাঠের আলমারি, সোফাসেট, ওয়ারড্রপ, ড্রেসিং টেবিল, কাঠের খাটসহ মুল্যবান জিনিসপত্র ভাংচুর ও অগ্নিসংযোগ করে। এতে তার ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ সংক্রান্তে ১৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৬০ জনের বিরুদ্ধে তিনি থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশ, সেনাবাহিনীর সহযোগিতায় এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করা হয়। এরা হলো তালোড়া বাজারের মৃত সোলাইমান আলীর ছেলে মাশিউর রহমান কাজল (৪২), দুবড়া গ্রামের আরফান মোল্লার ছেলে আবু রায়হান (৩০) ও লাফাপাড়া গ্রামের অজ্ঞাত ব্যক্তির ছেলে জিম (৩২)।

থানা অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে গতকাল শুক্রবার বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS