ভিডিও

 ত্রাণ নিতে গিয়ে ‘ধর্ষণের শিকার’ প্রতিবন্ধী নারী

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ১১:৪১ দুপুর
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ১১:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  কুমিল্লার তিতাস উপজেলায় ত্রাণ নিতে গিয়ে মানসিক প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ছয় ব্যক্তিকে আটক করেছে তিতাস থানা পুলিশ।

শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের দাসকান্দি বাজার থেকে অভিযুক্তদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ভিটিকান্দি ইউনিয়নের পোড়াকান্দি গ্রামের মৃত মনু মিয়ার ছেলে কথিত ত্রাণ বিতরণ দলের প্রধান আলী নুর প্রকাশ আলী (৪৫), চকেরবাড়ীর মৃত বাচ্চু সরকারের ছেলে সিএনজি বাবু (৪০), হরিপুর চকেরবাড়ীর ঘটক মোখলেস মিয়ার ছেলে সিএনজিচালক ইদন (২৫), হরিপুরের নুর ইসলামের ছেলে আরিফ (৩০), দাসকান্দি চকেরবাড়ীর নুরুল ইসলামের ছেলে নুর মোহাম্মদ প্রকাশ চোক্কা (২৫) ও একই গ্রামের বিষ্ণু কমল দা প্রকাশ সেন্টু মজুমদার ছেলে বিদ্যুৎ মজুমদার (৩৫)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার দুপুরে উপজেলার দাসকান্দি বাজারে ত্রাণের জন্য গেলে ওই নারীকে ধর্ষণ করেন অভিযুক্তরা। শুক্রবার স্থানীয়রা অভিযুক্তদের আটক করে গাছের সঙ্গে বেঁধে রেখে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের থানায় নিয়ে আসে। আটককৃতরা ঘটনার সত্যতা স্বীকার করেন। 

এ বিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী নাজমুল হক জানান, অভিযোগের ভিত্তিতে ছয়জনকে আটক করা হয়েছে। মেডিক্যাল চেকআপের জন্য ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS