ভিডিও

হাবিপ্রবি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৫:২৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৫:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর সদর উপজেলার বাঁশেরহাট এলাকার একটি ছাত্রীনিবাস (মেস) থেকে গতকাল শনিবার দুপুরে সুরাইয়া আক্তার (২৪) নামে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সুরাইয়া আক্তার নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার মোবারকপুর গ্রামের আব্দুল কুদ্দুসের কন্যা ও হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) কৃষি অনুষদের চতুর্থ বর্ষের ছাত্রী। দিনাজপুর কোতয়ালী থানার ওসি মো. ফরিদ হোসেন জানান, সুরাইয়া আক্তার হাবিপ্রবি’র অদূরে মহাবলীপুরস্থ আছিয়া ছাত্রীনিবাসের ২০৭ নং কক্ষে থাকতেন।

ছাত্রী নিবাসের মালিক মো. লিটন গতকাল শনিবার দুপুরে কোতয়ালী থানায় জানান, শয়ন কক্ষের ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ওই ছাত্রী। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরাইয়া আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

ওসি ফরিদ হোসেন জানান, পরিবারকে খবর দেয়া হয়েছে। পরিবারের লোকজন এলে তাদের সাখে আলোচনা করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS