ভিডিও

ভারতে পালাতে চুক্তি, ১১ বাংলাদেশিকে জঙ্গলে ফেলে গেল দালালরা

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৪:২৯ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৭:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতে পালাতে গিয়ে সুন্দরবনে দেশটির অংশে আটকা পড়েন ১১ বাংলাদেশি। শেষ পর্যন্ত তাদের উদ্ধার করেন ভারতীয় বন বিভাগের কর্মীরা। ভারতে অবৈধ অনুপ্রবেশের দায়ে তাদের আটক করা হয়। খবর : আজকাল 

প্রতিবেদনে আটকদের নাম পরিচয় কিছুই প্রকাশ করা হয়নি। শুধু জানা গেছে, সুন্দরবন থেকে উদ্ধার হওয়া ১১ বাংলাদেশির বাড়ির খুলনায়। ছাত্র জনতার অভ্যুত্থানের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা ছেড়ে ভারতে পালিয়ে যাওয়ার পর তারাও দেশ ছাড়তে বাধ্য হন। এ জন্য ভারতে আসতে চেয়ে এক দালালের শরণাপন্ন হন তারা। তবে তাদের জঙ্গলে রেখে পালিয়ে যায় দালালরা। আটক ওই ১১ জনের মধ্যে পাঁচ শিশু, পাঁচ নারী ও একজন পুরুষ রয়েছেন। এদের মধ্যে এক নারী জানিয়েছেন, দালালের সঙ্গে ৪৫ হাজার টাকার চুক্তি হয়। কিন্তু ভারতে নিয়ে এসে দালাল তাদের জঙ্গলে ফেলে দিয়ে পালিয়ে যায়।

শেষ পর্যন্ত টহলদারির সময় বন দপ্তরের কর্মীদের নজরে পড়েন তারা। সবাইকে সুন্দরবন কোস্টাল থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এদের মধ্যে পুরুষদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চাইছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS